নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পাঁচ হাজার লিটার চোরাই অকটেনসহ আটক দুই  চোরাকারবারী

পাঁচ হাজার লিটার চোরাই অকটেনসহ আটক দুই  চোরাকারবারী

নিজস্ব প্রতিবেদক:

কর্ণফুলীর শিকলবাহা এলাকা হতে সাড়ে ছয় লক্ষ টাকা মুল্যের প্রায় পাঁচ হাজার লিটার চোরাই অকটেন জব্দসহ ০২ জন চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৭।

গত রবিবার (৪ জুন) বিশেষ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন মধ্যম শিকলাবাহা এলাকায় অবৈধভাবে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চোরাই অকটেন এবং ডিজেল মজুদ করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ০৪ জুন চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন মধ্যম শিকলাবাহা এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি একটি দোকানের ভেতর থেকে সুকৌশলে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ কোরবান আলী (৪৮), পিতাঃ-মৃত ইয়াছিন আহাম্মদ, সাং-চরপাথরঘাটা, থানা-কর্ণফুলী, জেলা-চট্টগ্রাম এবং ২। মোঃ এমদাদ হোসেন হৃদয় (২০), পিতা-আব্দুল মতিন, সাং-চরকানাই, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স¦ীকারোক্তি ও দেখানো মতে তাদের হেফাজতে থাকা অবৈধভাবে সংগ্রহকৃত ৪,৯৫৫ লিটার চোরাই অকটেন জব্দ সহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরও জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বিভিন্ন জাহাজ, জ্বালানী বহনকারী লরি ইত্যাদি হতে অকটেন এবং ডিজেল সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত অকটেনের আনুমানিক মূল্য ৬ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অকটেন সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com